জনপ্রিয় গায়িকা শ্বেতা ইতালিতে বন্দি



জনপ্রিয় গায়িকা শ্বেতা ইতালিতে বন্দি

পরিবর্তন ডেস্ক | clock৩:৪২ অপরাহ্ণ, মার্চ ২৮,২০২০

জনপ্রিয় গায়িকা শ্বেতা ইতালিতে বন্দি

ইতালিতে ঘরবন্দি বলিউডের জনপ্রিয় গায়িকা শ্বেতা পণ্ডিত। এই মুহূর্তে ইতালিতে নিজের স্বামীর সঙ্গে বন্দি রয়েছেন মহাব্বতে-খ্যাত গায়িকা।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক মাস ইতালিতে ঘর বন্দি রয়েছেন গায়িকা শ্বেতা। সেই সময় সেখানকার অবস্থার কথা জানিয়েছেন এই গায়িকা।

তিনি বলেন, ১০০০ বা ২০০০ নয়, করোনা ভাইরাসের সংক্রমণের জেরে ইতালিতে কমপক্ষে ৮০০০ মানুষের মৃত্যু হয়েছে। সকালবেলা ঘুম থেকে ওঠার পর থেকে শুধু অ্যাম্বুলেন্সের আওয়াজ কানে আসে এখানে। যা সব সময় সহ্য করা যায় না। তিনি এবং তার স্বামী ঘরে রয়েছেন বলেই এখনো সুস্থ থাকতে পারছেন।

তিনি আরো বলেন, ইতালি সরকার যখন থেকে লকডাউন ঘোষণা করে, তার অনেক আগে থেকেই ঘরে বন্দি রয়েছেন তারা। ফলে এই রোগ হলে, কতটা ভয়াবহ অবস্থায় মানুষ পৌঁছে যেতে পারেন, তা নিজের চোখে প্রত্যক্ষ করেছেন। তিনি বলেন , হোলির সময় ভারতে ফিরবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু তখন ইতালির যা অবস্থা, তাতে ঘর খেকে বের হওয়ার সাহস দেখাননি তারা। শুধু তাই নয়, তাদের মাধ্যমে এই রোগ যাতে ভারতে গিয়ে আর না ছড়াতে পারে, সেই চিন্তাভাবনা থেকেই শেষ পর্যন্ত দেশে ফেরার সিদ্ধান্ত তিনি বাতিল করেন ।

পাশাপাশি করোনা প্রাদুর্ভাবের প্রথম দিকে কারো সর্দি, কাশি, জ্বর হলে তিনি যতক্ষণে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন, ততক্ষণে তাকে আইসিইউ-তে ভর্তি করার সময় এসে যায়। অক্সিজেন দিতে হয়।

এই রোগ ইতালিতে মরণ থাবা বসিয়েছে, তা দেখলে যে কোনো মানুষকে শিউরে উঠতে হয় বলেও মন্তব্য করেন শ্বেতা পণ্ডিত।
প্রসঙ্গত, ইতালির টাস্কানিতে শ্বশুরবাড়ি শ্বেতার। আর সেখানেই স্বামী ইভানো ফুসির সঙ্গে ঘরে বন্দি রয়েছেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা।


এসকে

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আলোচিত সংবাদ

এ বিভাগের অন্যান্য সংবাদ